শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
জয়যাত্রার ৩য় বর্ষ

জয়যাত্রার ৩য় বর্ষ

জয়যাত্রার ৩য় বর্ষ
রাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন

স্টাফ রিপোর্টার : আল্লাহ তায়ালার অশেষ রহমতে ও ঐকান্তিক প্রচেষ্টায়, আন্তরিকতায় গত ৩০ জুলাই,২০১৮ সালে রাজশাহী সিটি কর্পোরেশনের ইতিহাসে সর্বাধিক ভোটে মোঃ তৌহিদুল হক সুমন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে নির্বাচিত হন। ১১ অক্টোবর, ২০১৮ দায়িত্ব গ্রহন করেন। দায়িত্ব নেওয়ার পর ওয়ার্ডকে উন্নয়নে এগিয়ে নেওয়ার আপ্রান চেষ্টা করে যাচ্ছেন তিনি।

ইতিমধ্যে সকল রেকর্ড ভেংগে ৬৬৮ জনকে বয়স্কভাতা, ২০৩ জনকে প্রতিবন্ধীভাতা প্রদান করেছেন, ১০৩টি রাস্তা ও ড্রেন নির্মান সম্পন্ন করেছেন তিনি। আরো ১৬ কোটি টাকার উন্নয়ন কাজ চলমান আছে, ১০ কোটির উন্নয়ন টেন্ডার শিঘ্রই হবে।

মহামারী করোনাতে মোঃ তৌহিদুল হক সুমনের জননী মা মৃত্যুবরণ করেছেন, তাঁর একমাত্র ছেলে ২০ মাসের সেও করোনা আক্রান্ত হয়ে সকলের দোয়ায় সুস্থ হয়েছে। নিজের জীবনের কথা চিন্তা না করে মার্চ, ২০২০ থেকে এখন পর্যন্ত করোনা রুগীর সেবায় বিনামুল্যে পরিক্ষা, ওষুধ, খাবার ও অক্সিজেন বাবস্থা করে যাচেছ।

সরকারী অনুদান ৪,৯০০ জনের জন্য এবং ব্যক্তিগত ও স্থানীয় কতিপয় ব্যক্তির সহায়তায় ৫৪৫৮ জনের মাঝে ত্রান দিয়েছেন। ২২৯৮ জন কয়েকদফা ২৫০০ করে টাকা পেয়েছেন, ৬০০ জন বিশেষ ওএমএস কার্ড, বস্তিবাসী হিসেবে রেলওয়ে বস্তি, চন্দ্রিমা বস্তি, মসজিদ বস্তির ২৯৬ জনকে ১৫০০০ টাকা করে প্রত্যেককে প্রদান করা হয়। ব্রাকের উদ্দোগে ৬০০ নারীদের ১৫০০ করে টাকা দেওয়া হয়েছে। প্রত্যেক বিদ্যুৎ পোলে কাচের লাইটের বদলে এনার্জি বাল্ব দেওয়া হয়েছে। প্রতিনিয়তই রাস্তা, ড্রেন পরিস্কার পরিচ্ছন্ন করা হচ্ছে। এর পরেও সততা নিয়ে কাজ করছেন তিনি। তাঁর মেয়াদ কাল অক্টোবর, ২০২৩ এর মধ্যেই সকল রাস্তা, ড্রেন উন্নয়ন হবেই ইনশাআল্লাহ।

তিনি বলেন, সকলের ভালোবাসা ও দোয়া না থাকলে আমি কখনোই কাউন্সিলর হতে পারতাম না, এজন্য আমি আজীবন আপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি ও ধন্যবাদ জ্ঞাপন করছি। পাশে থাকুন, আস্থা রাখুন আবার বিজয় হবেই ইনশাআল্লাহ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply